মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট - এড দেখে টাকা ইনকাম করুন

  Generate and Copy Share Link for Earning

আমাদের নিত্য প্রয়োজনীয় একটি সঙ্গী হল মোবাইল ফোন। মোবাইল ফোন ছাড়া আমরা দিনের এক মুহূর্ত কাটাতে পারি না তবে আপনি কি জানেন এ মোবাইল দিয়ে আপনি মাসে হাজার হাজার টাকা আয় করতে পারেন শুধুমাত্র বেশ কিছু উপায় জেনে থাকলে।

বর্তমানে অনলাইনের যুগে এই কথাটি আপনাকে বিশ্বাস করতে বাধ্য হবে যে মোবাইলের মাধ্যমে টাকা আয় করা জটিল একটি বিষয় না তবে এক্ষেত্রে আপনার একটু ধৈর্য ও দক্ষতার প্রয়োজন।

আজকে আমরা আপনাদের সাথে আলোচনা করতে চলেছি মোবাইল দিয়ে কিভাবে টাকা আয় করবেন তার উপায় গুলো এবং তা কিভাবে বিকাশের মাধ্যমে পেমেন্ট নেবেন তা বিস্তারিত তথ্য তাই চলুন সময় নষ্ট না করে আমরা আপনাকে সুনির্দিষ্ট তথ্য দিয়ে সাহায্য করি।

মোবাইল দিয়ে টাকা আয়

তথ্য প্রযুক্তির উন্নতির কারণ এখন আমাদের প্রত্যেকের হাতে একটি করে স্মার্টফোন রয়েছে সাথে রয়েছে দ্রুতগতির ইন্টারনেট কানেকশন অর্থাৎ একদিকে যেমন আপনি স্বল্পমূল্যে মোবাইল ফোন কিনতে পারছেন ঠিক অন্যদিকে কম দামে ইন্টারনেট প্যাকেজ কেনার সম্ভব।

আপনি যদি মাসে 200 থেকে 300 ডলার অনলাইনে আয় করেন এই মোবাইল ফোন দিয়ে তবে আপনার জন্য বেশ কিছু তথ্যের প্রয়োজন যা আপনার থাকা অত্যন্ত জরুরী। তাই আলোচনার শুরুতেই আমরা আপনাকে জানাতে চাই যে কি কি উপায় এবং কি কি থাকলে আপনি মোবাইল দিয়ে টাকা আয় করতে পারবেন তা বিশেষ নির্দেশনা।

ইনকাম করার জন্য কি কি প্রয়োজন?

আমরা অনেকদিন যাবত একটি ব্যাপার লক্ষ্য করেছি যে আমাদের মাঝে অনেকেই রয়েছে যারা অনলাইনে ইনকাম করতে চাই খুব সহজে কিন্তু তাদের জন্য বলতে চাই যে অনলাইন থেকে তাকা সহজে বের করা অনেক কঠিন এক্ষেত্রে আপনার ধৈর্যের অনেক পরীক্ষা দিতে হবে।

কেননা আমাদের মাঝে অনেকেই রয়েছে যারা অনলাইন থেকে টাকা করার উদ্দেশ্যে কম সময়ের মধ্যে বিভিন্ন ফাঁদে পা দিয়েছেন তাদের কোনো দকনা আছে কোন দক্ষতা তারা স্বল্প সময়ের মধ্যে সফল হতে চেয়েছে আপনি যদি এমন মনোভাব নিয়ে কাজে নামেন তাহলে আপনার জন্য অনলাইনে ইনকাম করা সম্ভব নয়। সুতরাং অনলাইন থেকে মোবাইল দিয়ে টাকা আয় করার জন্য প্রথমেই আপনার ধৈর্য ও দক্ষতার প্রয়োজন।

  • একটি ভাল মানের অর্থাৎ র্যাম ও রম একটি স্মার্টফোন।
  • দ্রুতগতির ইন্টারনেট কানেকশন।
  • বাংলা অথবা ইংরেজীতে লিখালিখির দক্ষতা।
  • মোবাইল গেমের ভালো দক্ষতা।
  • ধৈর্য ও কাজ করার মনোবল।

    মোবাইলে আর্টিকেল লিখে টাকা আয়

    আলোচনার শুরুতেই আমরা যে উপায়টি নিয়েন ব্যাখ্যা করব তা হলো মোবাইলে আর্টিকেল লিখে আয়। দেশি ও বিদেশি বেশ কিছু ওয়েবসাইট রয়েছে যেসকল ওয়েবসাইটের এডমিনরা নিজেদের সময় স্বল্পতার কারণে আর্টিকেল লিখতে পারেনা।

    এক্ষেত্রে আপনি তাদের ওয়েবসাইটে একজন আর্টিকেল রাইটার হিসেবে কাজ করতে পারেন এক্ষেত্রে আপনি মাসে 10 থেকে 15 হাজার টাকা অনায়াসে আয় করতে পারেন। আমরা আপনাকে বলে রাখি যে আপনাকে অবশ্যই একজন দক্ষ লেখক হতে হবে অর্থাৎ আপনি বাংলায় অথবা ইংরেজিতে ভালোবেসে থাকতে হবে পাশাপাশি আপনার হাতে একটি স্মার্টফোন থাকতে হবে।

    লেখালেখির ক্ষেত্রে আপনাকে কঁপিরাইট ফ্রী আর্টিকেল লিখতে হবে এবং তা তথ্যনির্ভর হতে হবে কেননা তথ্যনির্ভর ছাড়া কোনো আরটিকেল গুগোল রেংকিং এ পারফর্ম করবে না তাই আপনার ভালো মানের লেখার জন্য তথ্য তথ্য জরুরি।

    দক্ষ গেমার হয়ে টাকা ইনকাম করুন

    বর্তমানে তুমুল জনপ্রিয় হচ্ছে মোবাইল অনলাইনে গেম। বেশিরভাগ তরুণ সমাজ এখন এই গেমে আসক্ত। আপনি এই আসক্তি কাটিয়ে খুব সহজেই এই গেম খেলে টাকা আয় করতে পারেন তবে এক্ষেত্রে আপনাকে একজন দক্ষ খ গেমার হতে হবে। অনলাইন মার্কেটপ্লেসের দক্ষ ব্যক্তি ছাড়া টাকা বের করা অনেক কঠিন।

    টাকা আয় করা কিভাবে যায় তা আপনি কি জানেন আপনি যদি রাজি থাকে তাহলে আপনাকে সাহায্য করার জন্য আমরা বলতে চাই যে যেসকল বিভিন্ন অনলাইন গেম রয়েছে সেগুলো যদি আপনি ইন্টারনেটে লাইভ স্ট্রিমিং করেন অথবা আপনার নিজস্ব ইউটিউব চ্যানেলে নিয়মিত আপলোড করেন তাহলে সেখান থেকে ভালো টাকা আয় করতে পারেন। অন্যদিকে বিভিন্ন প্রতিযোগিতামূলক অনলাইন গেম রয়েছে সেগুলো অংশগ্রহণ করে আপনি যদি বিজয়ী হয় তাহলে মোটা অংকের টাকা আয় করা সম্ভব।

     Android Apps দিয়ে টাকা আয়

    স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য সুখবর নতুন বেশ কিছু পদ্ধতি এসেছে যার দ্বারা আপনি অ্যান্ড্রয়েড অ্যাপ ইন্সটল করে তার রেফার করে টাকা আয় করতে পারেন। বিভিন্ন ধরনের অ্যাপ ডেভেলপমেন্ট কোম্পানি তাদের কোন অ্যাপ প্রমোশন এর ক্ষেত্রে বিভিন্ন ধরনের অফার প্রদান করে এক্ষেত্রে আপনাকে অ্যান্ড্রয়েড অ্যাপটি ইন্সটল করে তা যদি আপনার বন্ধুকে রেফার করেন তাহলে টাকা ইনকাম করতে পারবেন এবং তা আপনি বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

    অ্যান্ড্রয়েড অ্যাপ দিয়ে টাকা আয় করতে চান তাহলে গুগল প্লে স্টোরে গিয়ে আর্নিং অ্যাপ অনলাইন ইনকাম অ্যাপ রিচার্জ অ্যাপ লিখে সার্চ দিন অনেক ধরনের অনলাইন অ্যান্ড্রয়েড অ্যাপ তবে মনে রাখবেন এক্ষেত্রে আপনাকে অবশ্যই লক্ষ্য রাখতে হবে আপনি যেন প্রতারণার শিকার না হয়।

    এড দেখে টাকা ইনকাম

    ইন্টারনেটে এখন অনেক মোবাইল অ্যাপ রয়েছে যেগুলো ইন্সটল করলে আপনি টাকা ইনকাম করতে পারেন পাশাপাশি এই অ্যাপ এর বেশ কিছু কাজ রয়েছে।

    অ্যান্ড্রয়েড অ্যাপ রয়েছে যারা শুধুমাত্র আপনাকে বিভিন্ন বিজ্ঞাপনের ওপর ক্লিক করার জন্য বলবে আপনি যদি এই সকল বিজ্ঞাপনে ক্লিক করেন তাহলে 100 টি ক্লিক করার পর 100 টাকা পাবেন অর্থাৎ এক ক্লিকে 1 টাকা করে দেয়া হয়।

    তবে মনে রাখতে হবে যে আপনি দিনে বেশ কিছু লিমিটেড ক্লিক পাবেন যার পর আপনি আর নতুন করে অ্যাড এ ক্লিক করতে পারবেন না তবে আপনার যদি একাধিক মোবাইল ফোন থাকে তাহলে আপনি তা ব্যবহার করে টাকা আয় করতে পারেন এবং তার বিকাশের মাধ্যমে পেমেন্ট পাবেন।

    মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট

    মনে করুন আপনি টাকা আয় করলেন মোবাইল দিয়ে কিন্তু তা পেমেন্ট একটি বিশেষ ব্যবস্থা প্রয়োজন এক্ষেত্রে বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা বিকাশ আপনার পাশে রয়েছে।

    পেমেন্ট করা বারে আমরা বিকাশকে বুঝি। মোবাইল দিয়ে টাকা ইনকাম করা বিশেষ করে আর্টিকেল লিখে যদি আপনি টাকা আয় করে তাহলে আপনি যার হয়ে আর্টিকেল লিখেছেন সে ব্যাক্তি আপনার বিকাশ নাম্বারে টাকা পাঠিয়ে দিবে এভাবে আপনি বিকাশে পেমেন্ট পেতে পারেন। অন্যদিকে বিজ্ঞাপন দেখে যে টাকা আয় করা যায় সে ক্ষেত্রে আপনি একটি নির্দিষ্ট পরিমাণ টাকা ইনকাম করলে তা থেকে বিকাশে পেমেন্ট পাবেন তার পূর্বে ওই টাকা বের করা প্রায় অসম্ভব।

    শেষ কথা

    আমরা আলোচনার একদম শেষ অংশে চলে এসেছি বাস্তব ক্ষেত্রে অনলাইনে আই এর বিষয়টি অনেক লম্বা এবং দীর্ঘ একটি প্রসেস আপনি চাইলে আজকে শুরু করে কাল থেকে টাকা ইনকাম করতে পারবেন না।

    অন্যদিকে মোবাইল অ্যাপস দিয়ে আপে 12 দিনে 200 থেকে 300 টাকা ইনকাম করতে পারবেন কিন্তু এটা দিয়ে দীর্ঘদিন ধরে টাকা আয় করা সম্ভব নয় তাই আমরা আপনাকে বিশেষভাবে বলতে চাই যে মোবাইলে যে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার প্রলোভন দেখায় তা থেকে দূরে থাকুন।

    তবে আর্টিকেল লিখে বিভিন্ন ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করা যায় তার প্রমাণ রয়েছে তাই আপনি এই উপায়টি দেখতে পারেন। ধৈর্য ও নিষ্ঠার সাথে কাজ করলে 5 থেকে 6 মাসের মধ্যেই আপনি মোবাইল ফোন দিয়ে ভাল অঙ্কের টাকা আয় করতে পারবেন বলে মনে করি। আমাদের আর্টিকেল টিপস সম্পূর্ণ পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ অনলাইনে টাকা ইনকাম করে অন্যান্য সকল তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সাথে নিয়মিত থাকুন।

     

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Zobayed Hossen - Jun 21, 2022, 6:19 PM - Add Reply

Login korbo kevabe

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
Aug 16, 2022, 1:12 PM - Nafiz Iqbal
Jul 9, 2022, 2:00 PM - Christopher Gomes